Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মনিরামপুরে আওয়ামী লীগ অফিস ভাড়া দেয়ার অভিযোগ

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের মনিরামপুর মশ্মিনগর ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাড়া দেয়ার অভিযোগ তুলেছেন স্থানীয় নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলা হয়, উপজেলার মশ্মিনগর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়টি অবৈধভাবে দখল করে ভাড়া দিয়েছেন। অভিযোগ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সম্পাদক দলীয় কার্যালয়কে ‘সেলুন ঘর’ হিসেবে ভাড়া দিয়ে অর্থবাণিজ্য করছেন। সেলুন ঘর করার জন্য স্থানীয় মহাদেব সরকার নামে এক ব্যক্তিকে ভাড়া দেয়া হয়েছে। শুধু তাই নয়, বাকি অংশ বিএনপি দলীয় কর্মী মনছুরকে দোকানঘর হিসেবে বরাদ্দ দেয়া হয়েছে। এর প্রতিবাদ করায় তারা দলীয় নেতাকর্মীদের মারধর ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তারা অবিলম্বে দলীয় কার্যালয়টি দখলমুক্ত করে নেতাকর্মীদের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের পক্ষে ইউপি চেয়ারম্যান আবুল হোসেন। উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মশিয়ার রহমান, আবুল বাশার সরদার, আলীম গাজী, আমজেদ গাজী। তবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বক্তব্য হচ্ছে, দলীয় কার্যালয় নির্মাণাধীন। এ জায়গা কাউকে ভাড়া দেয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ