Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মনিরামপুরের নাজিমের সন্ধান চেয়ে কাঁদলেন মা, স্ত্রী ও দুই মেয়ে

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের মণিরামপুরের বাসিন্দা নিখোঁজ নাজিমউদ্দিনের সন্ধান চেয়ে কাঁদলেন তার মা, স্ত্রী ও দুই মেয়ে। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে তারা নাজিমউদ্দিনের উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা চান। গত ২৫ মে ঢাকা থেকে নিখোঁজ হন জিএম নাজিমউদ্দিন (৪২)। তিনি যশোরের মণিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের হাসান আলী গাজীর ছেলে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নাজিমউদ্দিনের স্ত্রী নাজমা আক্তার। তিনি জানান, তার স্বামী বছর খানেক আগে মালয়েশিয়া থেকে ফেরেন। এরপর ব্যবসা, বাণিজ্য করার চেষ্টা করছিলেন। এ উদ্দেশে তিনি গত ১৮ মে ঢাকার বসুন্ধরা এলাকায় বন্ধু খন্দকার মাহফুজ আলমের বাড়িতে যান। সেখান থেকে ২৫ মে তার ব্যবসায়িক পার্টনার গাউসুল আযম তাকে ডেকে নিয়ে যান। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। অনেক খোঁজাখুঁজির পর তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ২৮ মে ঢাকার ভাটারা থানায় জিডি করা হয়েছে।
সংবাদ সম্মেলনে স্ত্রী নাজমা আক্তারের সাথে সাথে নাজিমউদ্দিনের মা শরীফুন্নেসা, দুই মেয়ে ফাওজিয়া ইয়াসমিন তুবা ও ফাইরুজ ইয়াসমিন তৈয়বাও অশ্রুসিক্ত নয়নে তার সন্ধান চেয়ে প্রশাসনের কাছে আবেদন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনিরামপুরের নাজিমের সন্ধান চেয়ে কাঁদলেন মা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ