Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে স্ত্রী-সন্তান হত্যার অপরাধে স্বামীর মৃত্যুদন্ড

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী হোসনে আরা ও শিশু কন্যা নাজনিন হত্যার অপরাধে স্বামী নাজমুল হাসান (৩৫) কে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার বিকেলে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. সালেহ উদ্দিন আহমদ এই রায় দেন।
নাজমুল হাসান মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামের বড় বৈদ্য বাড়ীর নুরুল আমিনের ছেলে। হোসনে আরা পাশ্ববর্তী এলাকার আবুল কাশেমের মেয়ে।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১০ সালের ২৪ জুলাই হোসনে আরার পিতা আবুল কাশেম তার মেয়ে নিখোঁজ হওয়ার কারণে মতলব দক্ষিণ থানায় নাজমুল হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করে। সেই আলোকে পুলিশ ওইদিনই নাজমুলকে আটক করলে সে স্ত্রী সন্তানকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা স্বীকার করে এবং পুলিশ তাকে পরদিন আদালতে প্রেরণ করে। সরকার পক্ষের আইনজীবী আমান উল্যাহ জানান, ২০১০ সালের ১৯ জুলাই রাত আনুমানিক সাড়ে ১১টায় নাজমুল নিজ ঘরে প্রথমে স্ত্রীকে হত্যা করে। শিশু কন্যা কান্নাকাটি করলে তাকেও একই কায়দায় হত্যা করে বাড়ির পাশ্ববর্তী একটি পরিত্যাক্ত ঘরে মাটির নীচে পুতে রাখে। ২৪ জুলাই সাধারণ ডায়েরীর আলোকে পুলিশের কাছে নাজমুল তথ্য প্রদান করলে পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ