Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে কনে পক্ষের পিটুনিতে বরসহ আহত ১০

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের একটি বিয়ের আসরে তুচ্ছ বিষয় নিয়ে কনে পক্ষের পিটুনিতে বর পক্ষের অন্তত ১০ আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
উপজেলার মগটুলা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আবদুছ ছালামের মেয়ে তানিয়া আক্তারের সাথে গত সোমবার বিয়ের আয়োজন করা হয় নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের আবদুল্লাহপুর কান্দিপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে নয়ন মিয়ার। সোমবার যথারীতি বিয়ের সকল আয়োজন সম্পন্ন হয়। বর পক্ষের লোকজন এসে খাওয়া দাওয়া শেষে বিয়ের কাজ সম্পন্ন কারেন কাজী।
সন্ধ্যার আগ মুহূর্তে বর-কনেকে একটি কক্ষে নিয়ে দুধ-ভাত খাওয়ানোর প্রস্তুতি নেয়া হয়। সে জন্য বর কনের কক্ষে যেতে চাইলে প্রথা অনুযায়ী বরকে আটকায় কনে পক্ষের লোকজন। ওই সময় সেলামি নিয়ে বাকবিতÐায় জড়িয়ে পড়ে দুই পক্ষ। এক পর্যায়ে বর পক্ষের এক যুবক কনের চাচাতো ভাই বিল্লাল হোসেনকে ঘুষি দিলে নাক দিয়ে রক্ত পড়তে শুরু করে।
ওই সময় পিটুনি খেয়ে বর পক্ষের লোকজন আশপাশের বাড়িতে আশ্রয় নেয়ার চেষ্টা করলে সেখান থেকে ধরে এনে বাড়ির নারী ও পুরুষরা মিলে বর পক্ষের লোকজনকে পিটুনি দেয়। এতে বর, বরের বড় ভাই, চাচা ও চাচাতো ভাইসহ অন্তত ১০ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ