Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাই পৌরসভায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

| প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই পৌরসভায় দীর্ঘদিনের অবহেলিত একটি বাইপাস সড়কের পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। গত বুধবার প্রায় পৌনে এক কোটি টাকা ব্যয়ে ৩ শ’ মিটার দীর্ঘ সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। এসময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানাসহ পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সরেজমিনে জানা গেছে, পৌরসভার রথখোলা থেকে সীমা সিনেমা হয়ে যাত্রাবাড়ী বাইপাস সড়কটি দীর্ঘদিন অবহেলিত ছিল। ছিল না তেমন ড্রেনেজ ব্যবস্থা। একটু বৃষ্টি হলেই সড়কে জমতো পানি। ফলে সড়কের পিচ ও খোয়া উঠে গিয়ে গর্তের সৃষ্টি হওয়ায় যানবাহন এমনকি মানুষজনের চলাচল একেবারেই দুরূহ ছিল। ফলে যানজট লেগে থাকতো। যানবাহন ও জনগণের চলাচলে ভোগান্তি লাঘবের জন্য এ উন্নয়নের কাজ হাতে নিয়েছেন পৌর মেয়র। এ সড়ককে প্রশস্ত ও দীর্ঘস্থায়ী করার জন্য প্রথমে ভূ-গর্ভস্থ ড্রেনপাইপ নির্মাণ করা হয়েছে। ফলে ৮ ফিটের রাস্তা ১৬ ফুট ও ২০ ফুটের রাস্তা প্রায় ৩০ ফুট প্রশস্ত হয়েছে। সড়কের পাকাকরণের কাজ সম্পন্ন হলে যানবাহন ও মানুষের চলাচলের পথ সুগম হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাই

১৪ ডিসেম্বর, ২০২১
২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ