Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ঝোপের মধ্য থেকে নবজাতক শিশু উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ২:৫৯ পিএম

 

ঢাকার ধামরাইয়ে ঝোপের মধ্য থেকে মাত্র ১দিন বয়সের নবজাতক একটি মেয়ে শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে।


আজ সোমবার (২০জুন) সকাল ৬ টার দিকে কান্নার শব্দ পেয়ে বরাতনগর এলাকার লোকজন ঝোপের পাশে একটি নবজাতক শিশু দেখতে পেয়ে ধামরাই থানা পুলিশকে খবর দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক খবর পত্র পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ ওয়াসিম হোসেন। তিনি পুলিশের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এই বিষয়ে সাংবাদিক ওয়াসিম হোসেন বলেন, ভোরে ঘুম থেকে উঠে বাহিরে যাওয়ার সময় বাসার পশ্চিম পাশে একটি ঝোপের ভিতর থেকে শিশুর কান্নার শব্দ পেয়ে কাছে গিয়ে দেখি একটি নবজাতক শিশু সেখানে জীবিত অবস্থায় পড়ে আছে।পরে বিষয়টি বরাতনগর মহল্লার লোকজনকে জানাই এবং ধামরাই থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করেন।

ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা বলেন, আজ সকালে জীবিত একটি মেয়ে নবজাতক শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুমূর্ষু অবস্থায় দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জীবিত অবস্থায় একটি মেয়ে নবজাতক শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ