Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গাছের সাথে প্রাইভেট কারের ধাক্কায় নিহত ৩ অন্যত্র নিহত আরো ৪

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় বরিশালে ৩, কুড়িগ্রামে ২, রাজশাহীতে ১ ও গফরগাঁওয়ে ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বরিশাল ব্যুরো জানায়, বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের চালকসহ ৩জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো এক যাত্রী আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) ভোর সাড়ে ৬টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, প্রাইভেট কারের চালক বাকেরগঞ্জ উপজেলার সমীর, নগরীর সাগরদী এলাকার মনির এবং হিজলা উপজেলার বশির। বরিশাল মহানগর পুলিশের বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি ৩ যাত্রী নিয়ে খুলনা থেকে বরিশালে যাচ্ছিল। সকাল ৬টার দিকে দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের ওপর আছড়ে পড়ে। এতে গাড়ির সামনে অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে চালক সমীর ও বশির নামে এক যাত্রী নিহত হয়।
কুড়িগ্রামে দুই কলেজ ছাত্রের মৃত্যু
কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রাম-রংপুর সড়কের ত্রিমোহনী বাজারের কাছে বাসের নিচে চাপা পড়ে দুই কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দু’জনই কুড়িগ্রাম সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মটর সাইকেল আরোহী রংপুর থেকে দুই বন্ধু কুড়িগ্রামে আসার সময় ঢাকাগামী শিকদার পরিবহন হেনাইজেরতল এলাকায় তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উৎপল কুমার বিশ্বাস (২২) নিহত হন। সুমন দাস (২৩) নামে অপরজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। উৎপল কুড়িগ্রাম সরকারি কলেজের রসায়ন ও তার বন্ধু সুমন গণিত বিভাগের ছাত্র ছিলেন।
মাছ ব্যবসায়ীর মৃত্যু
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী মহানগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী জনাব আলী (৪০) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নওদাপাড়া ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জনাব আলী মতিহার থানার চৌমোহনী বাজার এলাকার আকবর আলীর ছেলে।
গফরগাঁওয়ে শ্রমিক নিহত
গফরগাঁও উপজেলা সংবাদদাতা জানান, গফরগাঁও উপজেলার দক্ষিণে নবগঠিত পাগলা থানায় লড়ির নিচে চাপা পড়ে মোঃ রিয়াদ (১৪) নামে এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে। পুলিশ সূত্রে জানা গেছে, উস্থি ইউনিয়নের ধাইরগাঁও গ্রামের মোঃ রোবেল মিয়ার ছেলে রিয়াদ একই গ্রামের মেসার্স এম.কে.ডি ইট ভাটায় কাজ করার সময় লড়ির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পাগলা থানার ওসি মোঃ চাঁন মিয়া জানান, গতকাল রাতে এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাছ

১২ সেপ্টেম্বর, ২০২২
২৩ জুলাই, ২০২২
২৩ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ