Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিশ্চিত পরাজয় জেনেই সার্চ কমিটিকে বিএনপি সহযোগিতা করছে না-আব্দুর রহমান এমপি

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারী উপজেলার দুই সহস্রাধিক পরিবার নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।
রোববার বিকাল থেকে রাত পর্যন্ত জেলার মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দ. চরবাগাট, রায়জাদাপুর, মিঠাইন ও চাঁদপুর, জাহাপুর ইউনিয়নের জাফরাকান্দি ও বোয়ালমারী উপজেলার ভিমপুরসহ অন্ততঃ ১০টি গ্রামের ১৫শ’ পরিবারে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী) আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান তিনটি স্পটে উপস্থিত হয়ে সুইস টিপে এ বিদ্যুৎসংযোগের শুভ উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নির্বাচন কমিশন গঠনের উদ্দেশে গঠিত সার্স কমিটিকে বিএনপি সহযোগিতা করছেনা। তিনি বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে নিজেদের ভরাডুবি বুঝতে পেরে আসন্ন নির্বাচন ভÐুল করার ষড়যন্ত্র করছে বিএনপি। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে এসময় মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বাগাট ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিশ্চিত

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ