Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুমিন মুসলমানের কাছে সবচেয়ে মূল্যবান বস্তু হচ্ছে ঈমান ছারছীনার পীর ছাহেব

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ছারছীনা সংবাদদাতা : আমিরে হিযবুল্লাহ, মুজাদ্দিদে যামান, কুতুবুল আলম, ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বলেছেন, একজন খাঁটি মুমিন মুসলমানের কাছে ধন-সম্পদ, পিতা-মাতা, আত্মীয়-স্বজন এমনকি পৃথিবীর সবকিছুর চেয়েও দামি হচ্ছে তার দ্বীন ও ঈমান। আর এই ঈমান হেফাজতের জন্য বেশি বেশি নেক আমল করা অপরিহার্য। আর আমাদের প্রিয় নবী (সা:) অমুসলিমদের কাছে কালেমার তথা ঈমানের দাওয়াত দিতেন। আর মুসলমানদের তাকিদ দিতেন বেশি বেশি নেক আমল করতে। পীর ছাহেব কেবলা মাহফিলে আগত পীর ভাই, মুহিব্বিনদেরকে নেক আমলের মাধ্যমে এবং হৃদয়ের গহীনে সঠিক আকিদা লালন করে দ্বীন ও ঈমানকে হেফজত করার জোর তাকিদ প্রদান করেন।
গতকাল সোমবার ছারছীনা দরবার শরীফে ছারছীনা শরীফের কুতুবুল আলম মাওলানা শাহ সূফী নেছারুদ্দীন আহমদ (রহ:) ও তারই জানেশীন মুজাদ্দিদে যামান মাওলানা শাহ সূফী আবু জাফর মুহাম্মদ ছালেহ (রহ:) এর ইন্তেকালবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিলের দ্বিতীয় দিন বাদ মাগরিব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. গাউস, পিরোজপুরের জেলা প্রশাসক খায়রুল আলম শেখ, বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমির ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ হযরত মাওলানা শাহ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, ছারছীনা আলিয়া মাদরাসার অধ্যক্ষ ড. সাইয়্যেদ মো. শরাফত আলী, উপাধ্যক্ষ মাও: মো. রুহুল আমিন ছালেহী, হযরত পীর ছাহেব কেবলার ছোট সাহেবজাদা আলহাজ শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, প্রমুখ।



 

Show all comments
  • মুহাম্মদ মাসুমবিল্লাহ ২৬ মে, ২০১৭, ১২:০১ পিএম says : 0
    আমিরে হিযবুল্লাহর কথাই আমার মন্তব্য। তার যে কথা আমারও সেই একই কথা।আল্লাহ হাফেজ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুমিন

২৬ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ