Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশে গুলি

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাজিরপুর উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে ঘরে ঢুকে এক মুক্তিযোদ্ধাকে গুলি করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ হয়েছে। আহত মুক্তিযোদ্ধা আলহাজ শেখ নুরুল ইসলাম (৬৪) উপজেলার চৌঠাইমহল গ্রামের মৃত কারী সিরাজুল ইসলাম শেখের ছেলে।
আহত মুক্তিযোদ্ধার পুত্রবধূ জয়নব বেগম (২৫) জানান, তার স্বামী ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন। তিনি তার শিশুপুত্র ও শ্বশুর-শাশুড়ি নিয়ে বাড়িতে থাকেন। দেবর-ভাসুররা তাদের পরিবার নিয়ে পার্শ্ববর্তী বাড়িতে থাকেন। ২ দিন আগে শাশুড়ি তার বাবার বাড়িতে গেলে জয়নব বেগম তার শিশুপুত্র ও শ্বশুড়কে নিয়ে বাড়িতে থাকেন। শনিবার রাতের খাবার খেয়ে তারা নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে। ওই দিন রাত অনুমান ১১টার দিকে ঘুমের মধ্যে শ্বশুরের কক্ষে একটা চিৎকার শুনতে পায়। কিছু সময় পরে ভাসুর শহিদুল শেখের ডাক শুনে তার ঘুম ভাঙলে মোবাইলের টর্চ দিয়ে সামনের দরজার কাছে গিয়ে শ্বশুড়কে সেখানে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখেন। তখন দরজা খুললে ভাসুর শহিদুল ঘরে ঢুকে পিছনের দরজা খোলা দেখতে পান। পরে শ্বশুরের কক্ষে তার বিছানায় রক্ত এবং একটি গুলির খোসা পাওয়া যায়।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানভীর হাসান বলেন, রাত সাড়ে ১২টার দিকে তাকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকের বাম পাশে জখম। অর্থাৎ একটি ছিদ্র পাওয়া যায় তা পিছন দিক থেকে বের হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, সংবাদ পেয়ে আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে আহত মুক্তিযোদ্ধার সাথে কথা বলেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত মুক্তিযোদ্ধার পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদসহ পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ সংক্রান্তে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাজিরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ