Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লেনদেনের শীর্ষে ইসলামী ব্যাংক

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সাপ্তাহিক ব্যবধানে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শীর্ষে রয়েছে ব্যাংক খাতের কোম্পানি ইসলামী ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্রমতে, সপ্তাহজুড়ে ডিএসই’তে ইসলামি ব্যাংকের মোট ৬ কোটি ১১ লাখ ২৬ হাজার ৯৩টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ২৭৫ কোটি ৮৫ লাখ ২৯ হাজার টাকা।
সাপ্তাহিক লেনদেনের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে বেক্সিমকো’র শেয়ার লেনদেন হয়েছে ২৬৩ কোটি ৪৮ লাখ ৭১ হাজার টাকা, বারাকা পাওয়ারের ২১৬ কোটি ৬১ লাখ ৩২ হাজার টাকা, লংকা বাংলা ফাইন্যান্সের ২০৪ কোটি ৪৯ লাখ ৫২ হাজার টাকা, সিটি ব্যাংকের ১৭১ কোটি ৩০ লাখ ৪৯ হাজার টাকা, ইফাদ অটোসের ১৫১ কোটি ৮০ লাখ ৯১ হাজার টাকা, সাইফ পাওয়ারটেকের ১৪৭ কোটি ৯০ লাখ ৪৫ হাজার টাকা, ন্যাশনাল ব্যাংকের ১৪২ কোটি ৩৩ লাখ ৮৪ হাজার টাকা, সামিট পাওয়ারের ১৪১ কোটি ৫৭ লাখ ৮৯ হাজার টাকা এবং লাফার্জ সুরমা’র ১২৮ কোটি ৯৫ লাখ ৬৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লেনদেন

২৬ জানুয়ারি, ২০২৩
৩ অক্টোবর, ২০২২
১৩ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ