Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সম্মাননা পেলেন সাবেক তারকা ফুটবলাররা

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ‘ফুটবল জাগরণে মোহামেডানের বিকল্প নেই’-এই সেøাগানে সাবেক তারকা ফুটবলার ও সংগঠকদের সম্মাননা দিলো ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব সমর্থক দল ‘মোহাপাগল’। গতকাল রাজধানীর একটি হোটেলে আয়োজিত এ সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু, সহ-অধিনায়ক প্রতাপ শঙ্কর হাজরা, গোলাম সারোয়ার টিপু, অমলেশ সেন, আবু ইউসুফ, মো. মহসিন, ইমতিয়াজ সুলতান জনি, রকিব খন্দকার, বাদল রায়, আবদুস সালাম মুর্শেদী, আবদুল গাফফার, আজমত হোসেন, স্বপন দাস, হাসানুজ্জামান খান বাবলু, মো. মনু, সৈয়দ রুম্মান বিন ওয়ালী সাব্বির, ইমতিয়াজ আহমেদ নকীব, ছাইদ হাছান কানন, আলফাজ আহমেদ ও হকি তারকা আরিফুল হক প্রিন্সসহ দেশের একঝাঁক সাবেক তারকা ফুটবলাররা। মোহাপাগলের প্রতিষ্ঠাতা সভাপতি টি ইসলাম তারিকের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের সদস্য ফারুক আহমেদের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে স্বর্ণালী দিনের সাবেক তারকা ফুটবলারদের সম্মাননা স্মারক দেয়া হয়। বিশেষ সম্মাননা স্মারক পান জাকারিয়া পিন্টু, প্রতাপ শঙ্কর হাজরা, গোলাম সারোয়ার টিপু, কাজী মো. সালাউদ্দিন, হাসানুজ্জামান খান বাবলু, নওশেরুজ্জামান, অমলেশ সেন, রকিবুল ইসলাম, শেখ মো. আসলাম, আবু ইউসুফ, বাদল রায়, সালাম মুর্শেদী, স্বপ্ন দাস, আবদুল গাফ্ফার, আজমত, অলক, মনি, জনি, কায়সার হামিদ, ছাইদ হাসান কানন, খন্দকার ওয়াসিম ইকবাল, মন্টু, মাহমুদুল হক লিটন, সাব্বির, মানিক, জুয়েল রানা, মনু, আরমান মিয়া, নাসের হেজাজী, এমেকা, আরিফুল হক প্রিন্স (হকি খেলোয়াড়), মনোয়ার মুন্না এবং প্রয়াত মোনেম মুন্না। এ ছাড়া ফারুক স্মৃতি সম্মাননা স্মারক দেয়া হয় মোহামেডান ফ্যান সবার প্রিয় ‘আতা’ ভাই এবং মফিজকে। সংগঠক হিসেবে সম্মান জানানো হয় সিরাজুল হক চৌধুরীকে। 

অনুষ্ঠানের মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহামেডানের গভর্নিং বডির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল হক চৌধুরী, মোহামেডানের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল, দৈনিক বাংলা পত্রিকার সাবেক ক্রীড়া সম্পাদক মুহম্মদ কামরুজ্জামান, দৈনিক ইনকিলাবের ক্রীড়া সম্পাদক ও ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি রেজাউর রহমান সোহাগ, চ্যানেল ২৪-এর ক্রীড়া সম্পাদক দিলু খন্দকার, দৈনিক জনকণ্ঠের ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান, দৈনিক কালের কণ্ঠের উপ-সম্পাদক ও বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন এবং ক্রীড়া লেখক ও ফটো সাংবাদিক নাজমুল আমিন কিরণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মাননা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ