Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভিসি’র ফাজিল পরীক্ষা কেন্দ্র পরিদর্শন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে গতকাল থেকে শুরু হওয়া পর্যন্ত ‘উলূমুল কুরআন ওয়াল হাদীস (আল আকাইদ আল ইসলামিয়্যাহ) এবং আল আকাইদ ও আল ফিকহ’ কোর্সের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ গতকাল সকাল ১১ টায়, ঢাকার মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদরাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তার সাথে কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদরাসার অধ্যক্ষ হাফেজ কাজী আব্দুল আলিম রিজভী ও উপাধ্যক্ষ মাওলানা আবুল কাশেম ফজলুল হকসহ মাদরাসার শিক্ষকগন উপস্থিত ছিলেন।
পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ায় মাদরাসাসমূহের অধ্যক্ষ, শিক্ষকসহ পরীক্ষা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করে পরবর্তী পরীক্ষাসমূহ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
উল্যেখ্য, গত ২৪ জানুয়ারি থেকে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে প্রথম বারের মত সারাদেশে এক যোগে ১২৭২টি ফাজিল ও কামিল মাদরাসার ২৯৪ টি পরীক্ষা কেন্দ্রে ফাজিল (পাস) ১ম বর্ষের পরীক্ষা-২০১৬ শুরু হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামি

২৭ জানুয়ারি, ২০২৩
৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ