Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে ইসলামিক ফ্রন্ট মহাসচিবের গাড়ি বহরে হামলা : আহত ১০

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইরের গাড়ি বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় ইসলামী ছাত্রসেনার ১০ কর্মী আহত হয়েছে। গতকাল (শনিবার) ইসলামী ছাত্রসেনার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে হাটহাজারী পার্বতী স্কুলময়দানে নির্ধারিত ছাত্রসমাবেশে যোগদানের প্রাক্কালে কতিপয় দুর্বৃত্ত অতর্কিত সন্ত্রাসী হামলা চালায় বলে ইসলামিক ফ্রন্টের চট্টগ্রাম নগর দফতর সম্পাদক ডা: হাসমত আলী তাহেরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়েছে।
হামলার পর হাটহাজারী পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঘটনাস্থল থেকে অধ্যক্ষ আল্লামা জুবাইর ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কেন্দ্রীয় যুুগ্ম-মহাসচিব অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দিনসহ অপরাপর নেতৃবৃন্দ প্রাণে রক্ষা পান। এ হামলার ঘটনায় হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। হামলার প্রতিবাদে হাটহাজারী ইসলামিক ফ্রন্ট, ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীরা তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করে।
এদিকে ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলার সভাপতি সাধারণ সম্পাদক এইচ এম মুজিবুল হক শুক্কুর, স ম হামেদ হোছাইন, অধ্যাপক হাফেজ আহমদ, এস এম আবদুল করিম তারেক, স ম শহিদুল হক ফারুকী ও মৌলানা জয়নাল আবেদীন জিহাদী এক যুক্ত বিবৃতিতে এ হামলার ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষী ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

Show all comments
  • কামাল হোসাইন ২৩ জানুয়ারি, ২০১৭, ৯:১৯ এএম says : 0
    আল্লামা জুবাইর সাহেবের উপর হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • কে এম শামীম আহমদ ২৫ জানুয়ারি, ২০১৭, ১১:৪৯ পিএম says : 0
    হামলাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ