Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘এক বিবাহ এয়সা ভি’তে স্নেহা গুপ্ত

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জি টিভির নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ দিয়ে বিনোদন জগতে স্নেহা গুপ্ত’র যাত্রা শুরু। এরমধ্যে দীর্ঘ সময় চলে গেছে। এরমধ্যে তিনি আরও বেশ কিছু শোতে অংশ নিয়েছেন। তাকে সর্বশেষ দেখা গেছে চ্যানেল ভি’র ‘দিল দোস্তি ড্যান্স’ শোতে। এতে তিনি ‘ইন্ডিয়ান শাকিরা’ নামে পরিচিত ছিলেন। এখন তাকে একটি ফিকশন শোতে দেখা যাবে।
দিল্লিতে জন্মগ্রহণকারী স্নেহা সবসময়ই নাচে বিশেষভাবে আগ্রহী। তিনি নতুন নতুন ধারার নাচ শিখে আসছেন অনেক দিন ধরে। নাচে এই দক্ষতা লাভ করার পর এখন তিনি ভারতীয় টিভির প্রাত্যহিক সোপ অপেরায় কাজ শুরু করতে যাচ্ছেন। স্নেহাকে অচিরেই নিবেদিতা দাশের আসন্ন সিরিয়াল ‘এক বিবাহ এয়সা ভি’তে দেখা যাবে। অ্যান্ডটিভির সিরিয়ালটিতে তিনি একটি গুরুত্বপূর্ণ ভ‚মিকায় অভিনয় করবেন। তার ভ‚মিকার নাম সানজানা এবং এটি প্রধান নারী চরিত্রের সমান্তরাল। প্রধান দুই নারী চরিত্রে অভিনয় করবেন লতিকা গিল এবং সোনালি নিকম। প্রধান দুই পুরুষ ভ‚মিকায় থাকবেন অভিষেক মালিক এবং রোহন সুচান্তি।
সিরিয়ালটিতে কাজ করা সুযোগ পেয়ে উচ্ছ¡সিত স্নেহা বলেন, “সানজানা চরিত্রটির বেশ কয়েকটি রূপ আছে। কখনও সে মুখরা, কখনও অসংযত। ব্যক্তিগতভাবে আমি ঠিক এমন নই। তবে এটি একটি চ্যালেঞ্জিং আর আকর্ষণীয় চরিত্র।”
স্নেহা জানিয়েছেন লতিকা গিল এবং সোনালি নিকমের সঙ্গে তার বেশ ভাব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ