Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের সম্পর্কে থাকার পর পরিণয়ের সিদ্ধান্ত নেননি তারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:৪০ পিএম

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী পলক মুচ্ছাল ও সুরকার, সংগীত পরিচালক, গায়ক মিঠুন। রোববার (৬ নভেম্বর) মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসময় দুই পরিবারের সদস্য ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন পলক-মিঠুন। তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন—সংগীতশিল্পী সোনু নিগম, কৈলাশ খের, চলচ্চিত্র প্রোযোজক কৃষিকা লুলা, টিভি অভিনেত্রী রুবিনা দিলাক, অভিনেতা অভিনব শুক্লা প্রমুখ।


এ দুই শিল্পীর ঘনিষ্ঠজনের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, পলক-মিঠুন পরস্পরকে আগে থেকে চিনলেও তাদের এ বিয়ে পারিবারিকভাবে হয়েছে। কারণ তারা প্রেমের সম্পর্কে থাকার পর পরিণয়ের সিদ্ধান্ত নেননি। তবে একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ে করলেন পলক-মিঠুন। যদি এ বিষয়ে এখনো মুখ খুলেননি এই নবদম্পতি।

মুহিত সুরি পরিচালিত আলোচিত সিনেমা ‘আশিকি টু’। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। ১৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছিলে ১০৯ কোটি রুপি। সিনেমাটির সাফল্যের পেছনে অন্যতম কারণ ছিল গান।

সিনেমাটিতে বেশ কিছু গান ব্যবহার করা হয়েছিল। যার অধিকাংশ গানই শ্রোতাপ্রিয়তা লাভ করে। এসব গানের পেছনের কাগির ছিলেন অরজিৎ সিং, মিঠুন, পলক মুচ্ছাল, অঙ্কিত তিওয়ারি, শ্রেয়াসহ আরো কয়েকজন। সিনেমাটির ‘তুম হি হো’ ও ‘মেরি আশিকি’ শিরোনামের গান দুটির কথা ও সংগীতায়োজন করেন মিঠুন। আর ‘মেরি আশিকি’ ও ‘চাহুন মে ইয়া না’ গান দুটিতে কণ্ঠ দেন পলক মুচ্ছাল। আলোচিত সেই মিঠুন-পলক জুটি এবার বাস্তব জীবনে ঘর বাঁধলেন।

সংগীত ক্যারিয়ারে বলিউডের অনেক জনপ্রিয় সিনেমায় আলাদা আলাদাভাবে প্লেব্যাক কিংবা সংগীতায়োজন করেছেন মিঠুন-পলক। বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। যেমন—‘আশিকি টু’, ‘ট্রাফিক’, ‘বাঘি টু’ প্রভৃতি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ