Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্টামফোর্ডে মাদকবিরোধী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গত ১৮ জানুয়ারি, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রধান কার্যালয়ে মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রোভিসি প্রফেসর ড. কে. মউদুদ ইলাহী। ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. ফিরোজ আহমেদ-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-এর অতিরিক্ত মহাপরিচালক পরিমল কুমার দেব। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ড. মুহিত কামাল ও ড. ম্যাক ইউরি। এছাড়া আরও উপস্থিত ছিলেন রবিনহুড খ্যাত বাংলাদেশ এনিমেল সোসাইটির সভাপতি আফজাল খান। স্টামফোর্ডের শিক্ষার্থীদের সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। এরপর ক্লোজআপ তারকারা সঙ্গীত পরিবেশন করে। অনুষ্ঠান সহযোগিতায় ছিল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র রাখিল খন্দকার।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টামফোর্ড

১৬ এপ্রিল, ২০১৭
১৭ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ