Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্দরে ট্রাফিক সার্জেন্টের মোটর সাইকেল চাপায় পথচারি নিহত

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বন্দরে ডিএমপির ট্রাফিক সার্জেন্ট শহীদ হোসেনের মোটর সাইকেল চাপায় পথচারি নিহত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বন্দরের সোনাকান্দা নৌ-বাহিনী পরিচালিত ডক ইয়ার্ডের সামনে এ দুঘর্টনা ঘটে। রাতেই নিহতের পরিবারদের ৫ লাখ টাকা দেয়ার মধ্যস্থতায় মামলা থেকে রক্ষা পান ট্রাফিক সার্জেন্ট শহীদ হোসেন। থানা পুলিশ মোটর সাইকেলটি আটক করলেও পড়ে ছেড়ে দেন। নিহতের নাম মিজানুর রহমান মিজু (৪০)।
বন্দর থানার ওসি আবুল কালাম জানান, ডিএমপি গুলশান জোনের সার্জেন্ট শহীদ ডিওটি শেষে সরকারি মোটর সাইকেল নিয়ে তার নিজ বাড়ি বন্দরের ঘারমোড়া আসার পথে রাত ১০ টায় সোনাকান্দা এলাকায় পথচারি মিজানুর রহমান মিজু নামের ব্যক্তিকে চাপা দেয়। স্থানীয় লোকজন মিজুকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ ঘটনায় থানা পুলিশ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে। পরে নিহতের পিতা মজিবর রহমান, স্থানীয় আওয়ামীলীগ নেতা আবেদ হোসেন, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারের মধ্যস্থতায় সার্জেন্ট শহীদ নিহতের পরিবারকে নগদ ১ লাখ ও ৪ লাখ টাকার চেক দিয়ে সমঝোতা করেন। সমঝোতা হওয়ায় এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। নিহত মিজু বন্দরের এনায়েত নগর এলাকার মজিবর রহমানের ছেলে।
শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান ১০-১১ মার্চ
প্রেস বিজ্ঞপ্তি : বিক্রমপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শ্রীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের পঞ্চাশ বছর পূর্তি ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পূনর্মিলণী আগামী ১০-১১ মার্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিবন্ধন চলছে। ১৫ ফেব্রæয়ারি নিবন্ধের শেষ তারিখ। আগ্রহীদেরকে ০১৭১১৩০৭২৭৪, ০১৭১১৪২৭৯৬০, ০১৭১১৬১১৯৭৫, ০১৭৪৮২৬০০১১ এ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দর

১৩ জানুয়ারি, ২০২৩
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ