Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসের সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ : আহত ৫

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষার্থীদের বহনকারী নোঙর বাস ক্যাম্পাস থেকে নরসিংদী উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার মাঝপথে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে নারায়ণঞ্জের গাউসিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এতে নোঙর বাসে থাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচ জন শিক্ষার্থী আহত হয়েছেন। তার মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আহত শিক্ষাথীদের বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
নোঙর বাসে থাকা এক শিক্ষাথী জানান, গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে নরসিংদীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া নোঙ্গর বাসটি নারায়ণগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দেয়। একপর্যায়ে বাসটির কাঁচ ভেঙে শিক্ষার্থীদের গায়ে এসে পড়ে। এই সময় বাসের সামনের দিকে বসা পাঁচ জন শিক্ষার্থী আহত হয়। তার মধ্যে সুভদ্র পাল নামে নাট্যকলা বিভাগের নবম ব্যাচের এক শিক্ষার্থী এবং তারেক রহমান নামে মার্কেটিং বিভাগের আরেক শিক্ষার্থী আহত হয়। আহতরা বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসে

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ