Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের তিন মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে বিয়ের তিন মাসের মাথায় মুন্নি বেগম (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। মুন্নি বেগম ওই গ্রামের চাঁদ মিয়ার ছেলে ওয়েলডিং ব্যবসায়ী মো. আশিক মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি একই উপজেলার শিবপুর ইউনিয়নের শোলাগাড়ি গ্রামে।
স্থানীয়রা জানান, গত তিন মাস আগে পারিবারিকভাবে মুন্নির সঙ্গে আশিকের বিয়ে হয়। বিয়ের পর মুন্নি তার স্বামীর বাড়িতে ছিল। সোমবার সকালে স্বামী আশিক মিয়া মহিমাগঞ্জ বাজারের ওয়েলডিংয়ের দোকানে যান। পরে মুন্নি মোবাইল ফোনে কারও সাথে কথা বলছিলেন। এরপর নিজ ঘরের তীরের (ধর্ণা) সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ