Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রাইস্টচার্চ টেস্টের দলে নেই মুস্তাফিজ

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিরতি দিয়ে দিয়ে ওয়ানডে এবং টি-২০’র মতো টেস্টেও মুস্তাফিজুরকে খেলানোর পক্ষে ছিলেন টিম ম্যানেজমেন্ট। আগামী ২০ জানুয়ারি থেকে ওয়েলিংটনে অনুষ্ঠেয় সিরিজের শেষ টেস্টে মুস্তাফিজুর খেলবেন বলে আগে-ভাগে মিডিয়াকে জানিয়ে দিয়েছিলেন বিসিবি পরিচালক আকরাম খান। তবে পরিস্থিতির মুখে সিদ্ধান্ত পরিবর্তন করেছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। ইনজুরি থেকে খেলায় ফিরে বড় পরিসরের ম্যাচে মুস্তাফিজুরকে নামিয়ে দেয়া সমীচীন হবে না বলে ক্রাইস্টচার্চ টেস্টের জন্য ঘোষিত দলে রাখা হয়নি মুস্তাফিজুরকে। ওয়েলিংটন টেস্টের স্কোয়াড অপরিবর্তিত রেখে ক্রাইস্টচার্চ টেস্টের দল ঘোষণা করেছে বিসিবি। মুশফিকুরের হ্যামেস্ট্রিং ইনজুরিতে ক্রাইস্টচার্চ টেস্টে স্পেশালিস্ট উইকেটকিপার হিসেবে টেস্ট অভিষেক হতে পারে নুরুল হাসান সোহানের। সে আভাস দিয়েছেন দলের সঙ্গে নিউজিল্যান্ডে অবস্থান করা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।
দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল ঃ মুশফিকুর রহিম (অধিনায়ক), তামীম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউলাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল হাসান, শুভাশীষ রায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ