Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘আন্ডারওয়ার্ল্ড : ব্লাডওয়ার্স’

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

হরর অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্ম ‘আন্ডারওয়ার্ল্ড : ব্লাডওয়ার্স’ পরিচালনা করেছেন অ্যানা ফরেস্টার। এটি ফরেস্টার পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। তিনি একাধিক বøকবাস্টার চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে এবং অন্যান্য বিভাগে কাজ করেছেন। ‘আন্ডারওয়ার্ল্ড’ সিরিজের পঞ্চম চলচ্চিত্র ‘আন্ডারওয়ার্ল্ড : ব্লাডওয়ার্স’।
ভ্যাম্পায়ার আর লাইকেনদের শত শত বছরের যুদ্ধ শেষ করতে আর প্রতিশোধ নিতে ফিরেছে সেলিন (কেইট বেকিনসেল)।
এখনও চলছে ভ্যাম্পায়ার আর লাইকেনদের যুদ্ধ। সেলিন নিজের অনিচ্ছায়ই এই যুদ্ধে জড়িয়ে পড়ে। তবে তার এই যুদ্ধ কোন পক্ষের হয়ে নয় বরং নিজের জন্য; তার একান্ত নিজের এই যুদ্ধ। সে নিজের ভ্যাম্পায়ার বলে সব সময়ই লাইকেনদের লক্ষ্যবস্তু, কিন্তু তার প্রেমিক ছিল লাইকেন আর তার মৃত্যু হয়েছিল ভ্যাম্পায়ারদের হাতে। তার ভ্যাম্পায়ারদের অনেকেই তার কাছে বিশ্বাসঘাতক। দুই পক্ষের বেশির ভাগই তার শত্রæ, তার পরও তার পক্ষে আছে ডেভিড (থিও জেমস) আর তার বাবা থমাস (পিটার অ্যান্ডারসন)। ডেভিড আর থমাস জানতে পারে লাইকেনরা এক গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তারা সেলিনকে জানায় লাইকেনদের নতুন নেতা মারিয়াস (টোবিয়াস মেনযিস) অপরাজেয় হবার জন্য সেলিন আর তার মেয়েকে খুঁজছে। তাদের বিশুদ্ধ রক্ত ব্যবহার করে লাইকেনরা বিপুল ক্ষমতা অর্জন করবে। ভ্যাম্পায়ার আর তাদের ডেথ ডিলাররা আর তখন তাদের কাছে দুর্বল হয়ে পড়বে। এখন সেলিন আর তার মেয়ে লাইকেনদের জন্য যেমন জরুরি তেমনি ভ্যাম্পায়ারদের জন্যও হুমকি। এদিকে সেলিন জানে না তার মেয়েটি কোথায় আছে।

গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্ডারওয়ার্ল্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ