Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এল ফ্যানিং যে জন্য সোশাল মিডিয়া এড়িয়ে চলেন

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী এল ফ্যানিং জানিয়েছেন তিনি সোশাল মিডিয়াকে এড়িয়ে চলেন কারণ তিনি চান তার জীবন সবার কাছে যেন কিছুটা রহস্যময় হয়ে থাকে।
‘নিয়ন ডিমন’ চলচ্চিত্রের তারকাটি জানিয়েছেন তিনি ইনস্টাগ্রামে যতটা সম্ভব কম কম পোস্ট দিয়ে থাকেন। এর ব্যাখ্যা দিতে গিয়ে তিনি জানান তিনি চান মানুষ যাতে তার চলচ্চিত্রের চরিত্রটি নিয়ে ভাবে তাকে নিয়ে নয়।
তিনি বলেন, “আমি আমার ১৮তম জন্মদিনে সম্প্রতি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সবার জন্য উন্মুক্ত করেছি, তবে আমি যা যা করি তার সব পোস্ট করি না, এছাড়া আমি টুইটার আর ফেইসবুকে নেই। কিছুটা রহস্য রাখা দরকার।”
তিনি আরও বলেন, “পুরনো দিনের চলচ্চিত্র তারকাদের দেখুন, তারা কদাচিৎ সাক্ষাৎকার দিতেন আর নিজেরা যা চাইতেন শুধু তাই প্রকাশ করতেন- সে জন্যই তাদের নিয়ে আগ্রহ ছিল বেশি। নারী শিল্পীদের থেকে তাদের রূপায়িত চরিত্রকে আলাদা ভাবতে হবে, সুতরাং তাদের পর্দায় দেখতে চাইলে তারা সকালে কী নাস্তা করেছে তা না ভাবলেই ভাল।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এল

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ