Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সামির এশিয়া কাপ শেষ

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চোট থাকা সত্তে¡ও এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের চ‚ড়ান্ত খেলোয়াড় তালিকায় ছিল মোহাম্মাদ সামির নাম। আশা ছিল টুর্নামেন্ট শুরুর আগেই তা থেকে কাটিয়ে উঠতে পারবেন ভারতীয় এই পেসার। কিন্তু হ্যামস্ট্রিং ইনজুরি থেকে মোটামুটি কাটিয়ে উঠলেও বাঁধা হয়ে দাঁড়ালো ফিটনেস পরীক্ষা। ফলে বাংলাদেশে অনুষ্ঠিতব্য আসন্ন এশিয়া কাপ টি-২০ টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করা হয়েছে মোহাম্মদ সামির নাম। এমনকি নিজ দেশে অনুষ্ঠিতব্য টি-২০ বিশ্বকাপেও তার অংশগ্রহণ নিয়ে সৃষ্টি হয়েছে সংশয়। নির্বাচকরা এশিয়া কাপে সামির পরিবর্তে দলভুক্ত করেছেন আরেক পেসার ভুবনেশ্বর কুমারকে।
গত বছরের ওয়ানডে বিশ্বকাপের পর ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে আছেন সামি। সর্বশেষ অস্ট্রেলিয়া সফরে দলে ডাক পেলেও হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হন। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সম্পাদক অনুরাগ ঠাকুর এক বিবৃতিতে বলেন, ‘২০১৬ এশিয়া কাপ থেকে মোহাম্মদ সামির নাম প্রত্যাহারের বিষয়টি বিসিসিআই মেডিকেল টিম নিশ্চিত করেছে। বাঁ হ্যামস্ট্রিংয়ের গ্রেড টু ইনজুরি থেকে কাটিয়ে উঠতে তাকে আরো সময় দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামির এশিয়া কাপ শেষ

২১ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ