Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএএফ আযান ও ক্বিরাত প্রতিযোগিতা

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আইএসপিআর : বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি আযান ও ক্বিরাত প্রতিযোগিতা-২০১৭ সোমবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের শাহীন মসজিদে সমাপ্ত হয়। প্রতিযোগিতায় বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল বিজয়ী এবং বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দল উপ-বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলের সার্জেন্ট জয়নাল আযান ও ক্বিরাত উভয় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে।
অপর দিকে, বিমান বাহিনী ঘাঁটি বাশার দলের ওয়ারেন্ট অফিসার আকতার ক্বিরাত প্রতিযোগিতায় এবং বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের ওয়ারেন্ট অফিসার ফরিদ আযান প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করেন। সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি থেকে বিজয়ী ও উপ-বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, গত ৮ জানুয়ারি ২০১৭ তারিখে স্থানীয় ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ