Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ত্রিমোহনী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইলিয়াস আহমেদ (৩৩) নিহত হয়েছে। তার বাবার নাম শমসের আলী কাচুয়া। তার বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামে।
বেলগাছা ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান জানান, গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাড়ি থেকে ইলিয়াস আহমেদ মোটরসাইকেলযোগে একাই ত্রিমোহনী বাজারের দিকে আসছিলেন। এসময় রেলক্রসিংয়ে কাউনিয়া থেকে রমনাগামী একটি লোকাল ট্রেনের সামনে পড়লে তিনি ট্রেন চাপায় ঘটনাস্থলে নিহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সোবহান জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া (ডায়াং-সিডি-১০০, কুড়িগ্রাম-হ-১১-২৮৭০) মোটরসাইকেলটি ঘটনাস্থলে থেকে প্রায় পাঁচশত গজ দুরে পাওয়া যায়। এ রেলক্রোসিং উন্মুক্ত থাকায় এবং গেটম্যান না থাকায় এ ঘটনা ঘটে। এছাড়া মঙ্গলবার দিনভর ছিল ঘন কুয়াশায় প্রকৃতি ঢাকা। ফলে দেখতে না পাড়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পাড়ে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে

৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ