Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জঙ্গি হামলার আশঙ্কা উড়িয়ে দেয়া যায় না-পুলিশ কমিশনার

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জঙ্গিদের এখন বড় ধরনের নাশকতা করার মতো শক্তি আছে বলে আমরা বিশ্বাস করি না। তবে এখনো বিক্ষিপ্তভাবে দু-একটি ঘটনা ঘটার সম্ভাবনা উড়িয়ে দেয়া যায় না। জঙ্গি আমলার আশঙ্কা রয়েছে। এ মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।
গতকাল সোমবার ডিএমপি হেড কোয়ার্টার্সে গুলশান হামলায় নিহত পুলিশ সদস্যদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।
এক প্রশ্নের জবাবে কমিশনার বলেন, ‘গুলশানের হামলার ঘটনার মাস্টারমাইন্ড ও তাদের অনেক সহযোগী পুলিশের অভিযানে নিহত হয়েছে। অনেকে গ্রেফতার হয়েছে। কাউকে চিহ্নিত করা গেছে। আবার অনেককে চিহ্নিত করা বাকি আছে। সুতরাং সম্পূর্ণ গ্যাংকে গ্রেফতার করা এবং বিভিন্ন তথ্যপ্রমাণ সমন্বিত করে সময়মতো এ মামলার চার্জশিট দেয়া হবে।’
এই বিপথগামী জঙ্গি-সন্ত্রাসীদের মানবতা নেই, ধর্ম নেই উল্লেখ করে কমিশনার বলেন, ‘তারা মসজিদ ও গির্জায় ঢুকে মানুষকে হত্যা করে। নিরীহ মানুষকে হত্যা করছে। তারা মানব জাতির শত্রু। তারা যে বিচ্ছিন্ন কোনো ঘটনা ঘটাবে না তার নিশ্চয়তা দেয়া যায় না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ