Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শতবর্ষ পূর্তি উৎসবে যশোর এমএসটিপি স্কুলে প্রাক্তন ছাত্রীদের মিলন মেলা

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : প্রায় ৮শ’ প্রাক্তন ছাত্রীর কলকাকলিতে গতকাল শনিবার মুখরিত ছিল যশোর মধুসূদন তারাপ্রসন্ন (এমএসটিপি) বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গন। শত বছরের নারী শিক্ষার আলোকবর্তিকা এই শিক্ষা প্রতিষ্ঠানটি এদিন উদযাপন করেছে শতবর্ষ পূতি উৎসব ও প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলণী। শতবর্ষ উদযাপন পর্ষদের উদ্যোগে ক্যাম্পাসে বর্ণাঢ্য উৎসবমালায় প্রাণের উচ্ছ¡াসে মেতেছিলেন এই শিক্ষার্থীরা।
শনিবার দুপুরে স্কুল অঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। যশোর-৩ আসনের সংসদ সদস্য ও প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি কাজী নাবিল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, এমএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর নমিতা রাণী বিশ্বাস ও জেলা প্রশাসকের স্ত্রী রুনা লায়লা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শতবর্ষ উদযাপন পর্ষদের আহবায়ক আনোয়ারা সৈয়দ হক ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খায়রুল আনাম। প্রতিষ্ঠানটির সাবেক তিন প্রধান শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- রোকেয়া বেগম, শরিফা ইসলাম, ফরিদা বেগম। পরে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে বিকেলে ব্যাচওয়ারী স্মৃতিচারণ, আলোচনা, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি উৎসব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতবর্ষ

১৯ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ