Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় ৩৬ লাখ টাকার উন্নয়ন কাজের ভিত্তি স্থাপন

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কুলাউড়া উপজেলা সংবাদদাতা : স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের বাস্তবায়নে কুলাউড়ায় ৩৬ লাখ ২৭ হাজার টাকা ব্যয়ে রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মো: আবদুুল মতিন।
কুলাউড়া-গাজীপুর হাফিজিয়া দাখিল মাদরাসার রাস্তার ভিত্তিপ্রস্তর অনষ্ঠানে জয়চÐি ইউনিয়ন আ’লীগের সহসভাপতি ফজলুল আউয়ালের সভাপতিত্বে ও ৯ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মুমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো: আবদুুল মতিন এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো: আবুল হোসেন, জয়চÐি ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল মতলিব, সাধারণ সম্পাদক লোকমান মিয়া, উপজেলা জাতীয় পার্টির নেতা ফজলে মৌলা চৌধুরী ফুয়াদ, জয়চÐি ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ডা: নারায়ণ দাশ, ইউপি সদস্য রাম বিলাস দুসাড নানকা, নাদিম মো: রাজু, সাজু মিয়া, গাজীপুর হাফিজিয়া দাখিল মাদরাসার সভাপতি আতিকুল হক চৌধুরী, সুপার মাওলানা সাহাব উদ্দিন শামীম, স্বাস্থ্য পরিদর্শক আবদুল আহাদ চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থাপন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ