Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাল্টিফাংশনাল স্পেস-সেভিং ফার্নিচার উদ্বোধন

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড হাতিল, এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নিয়ে এসেছে দেশের প্রথম স্পেস-সেভিং ফার্নিচার রেইঞ্জ স্মার্টফিট। এই বিশেষ ফার্নিচারে একসাথে একাধিক ফার্নিচার থাকে। ফার্নিচারগুলো খুব সহজেই ভাঁজ করে রাখা যায়, আবার ব্যবহারের সময় অনায়াসেই ভাঁজ খুলে ব্যবহার করা যায়। ফলে ঘরের খুব অল্পজায়গা নিয়েই এই ধরনের ফার্নিচারগুলো সাজানো যায়। বৃহস্পতিবার দুপুরে হাতিলের প্রিমিয়াম প্যাভিলিয়নে এই স্মার্ট ফার্নিচারগুলোর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। এ সময় হাতিলের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং ফিরোজ আল মামুন, হাতিলের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। হাতিল কমপ্লেক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব সেলিম এইচ রহমান জানান, ‘আধুনিকতা আর সৃষ্টিশীলতা আমাদের যেকোনো নতুন ফার্নিচারেরই বৈশিষ্ট্য। যাত্রার শুরু থেকেই আমাদের ইচ্ছা ছিল বিশ্ববাজারের সাথে তাল মিলিয়ে ফার্নিচার তৈরি করা এবং তা যেন আমাদের স্থানীয় বাজারে হয় নতুন সংযোজন। স্মার্টফিট ফার্নিচারগুলো সেই ইচ্ছারই প্রতিফলন।
উল্লেখ্য, মেলা উপলক্ষে হাতিলের প্যাভিলিয়নে ‘স্মার্টফিট’ রেইঞ্জের ডাইনিং ইউনিট, সোফা কাম বেড, পারসোনাল ওয়ার্কস্টেশন, বেড ও ক্লজেট, বেড ও ডেস্ক, রিডিং ইউনিট এবং সোফাসহ বিভিন্ন ফার্নিচার পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ