Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী মহানগর আ’লীগ নেতা বেন্টুর গাড়িতে গুলি

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ীতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত পৌনে ৯টার দিকে নগরীর গণকপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। এতে তার গাড়ীর সামনের কাঁচ ফুটো হয়ে যায়। তবে তিনি ওই সময় গাড়ীতে ছিলেন না। এ সময় কাছেই ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল।
বোয়ালিয়া থানার ওসি জানান, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের মঞ্চের পিছনে দুটি গাড়ী ছিল। এর মধ্যে একটি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের ও অপরটি নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু’র। অনুষ্ঠান থেকে বের হয়ে খায়রুজ্জামান লিটন গাড়িতে উঠে রওনা দেওয়ার পর পরই আজিজুল আলম বেন্টুর গাড়ীতে হামলা হয়। ওই গাড়ীটিও বের করার জন্য ড্রাইভার গাড়ীতে উঠে। আর গাড়ীর পাশেই তিনি উপস্থিত ছিলেন। একটা শব্দ হওয়ার পর তাকিয়ে দেখি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ীর সামনের কাঁচ ভেঙ্গে গেছে। গাড়ীর কাঁচে আঘাত গুলির মত হলেও সেখানে গুলি বা অন্যকিছু পাওয়া যায়নি। পরে ওই এলাকায় তল্লাশী চালানো হয়। আশপাশে নির্মাণাধীন ভবন রয়েছে। সেগুলো থেকে এ হামলা হয়েছে কিনা তা গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।
গাড়ির ড্রাইভার সাগর বলেন, অনুষ্ঠান থেকে চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ভাই (বেন্টু) গাড়ীতে আসার আগ মুহূর্তে তার গাড়ীতে গুলি করা হয়।
আজিজুল আলম বেন্টু বলেন, তিনি যে সিটে বসেন সে বরাবরই গুলি চালানো হয়েছে। তাকে উদ্দেশ্য করে এ হামলা চালানো হয়। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হয়েছে। দ্রুত এ হামলাকারীকে খুঁজে বের করার জন্য পুলিশের প্রতি আহবান জানান তিনি।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, গাইবান্ধায় এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যা ও আজিজুল আলম বেন্টুর গাড়িতে গুলি চালানো একই সূত্রে গাঁথা। যারা ৫ জানুয়ারি দেশে সন্ত্রাসী কর্মকা- চালিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র চালাচ্ছে তারাই পরিকল্পতিভাবে এ হামলা চালিয়েছে। পুলিশ দ্রুত এই হামলাকারীদের খোঁজে বের করবে বলে আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ