Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্লাড লাইটের আলোয় মাশরাফিদের অনুশীলন

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : খুলনা ও চট্টগ্রাম পর্বের অনুশীলন শেষে ৩ দিনের বিশ্রাম নিয়ে আজ থেকে মাশরাফিরা নামছেন অনুশীলনে। এশিয়া কাপের পুরো দলকেই অনুশীলনের প্রথম দিনে পাবেন কোচ হাতুরুসিংহে। এশিয়া কাপের কারণে পিএসএল’র খেলা বাদ দিয়ে ইতোমধ্যে ঢাকায় এসেছেন সাকিব, মুশফিকুর। অনাগত প্রথম সন্তান স্ত্রী আয়েশার কোলজুড়ে আসছে খুব শিগগিরই, থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে আগামী ২৪ ফেব্রæয়ারী ভূমিষ্ঠ হওয়ার কথা তামীমের প্রথম সন্তানÑ সে কারণেই এশিয়া কাপে খেলা থেকে বিরত থাকছেন তামীম।
এদিকে এশিয়া কাপ টি-২০’র মূল পর্বের প্রতিটি ম্যাচ ফ্লাড লাইটের আলোয় অনুষ্ঠিত হবে বলে আজ থেকে বাংলাদেশ ক্রিকেট দল রাতে ফ্লাড লাইটের আলোয় করবে অনুশীলন। আজ বেলা ৩টা থেকে শুরু করে অনুশীলন চলবে রাত পর্যন্ত। ক্রিকেটারদের ব্যাটিং-বোলিং অনুশীলনের পাশাপাশি ফিল্ডিং অনুশীলন হবে। টিম সূত্রে জানা গেছে, মিরপুরে ফ্লাড লাইটের আলোতে ফিল্ডিং অনুশীলন করবেন ক্রিকেটাররা।
বিপিএল টি-২০’র সর্বশেষ আসরে চিটাগাং ভাইকিংসের হয়ে ২৯৮ রানের ( ৩৭.২৫) পর পিএসএলএ পেশাওয়ার জালমির হয়ে ২৬৭ রান ( ৬৬.৭৫)Ñপর পর ২টি টি-২০ টুর্নামেন্টে এমন ব্যাটিংয়ে ছন্দ খুঁজে পাওয়া তামীম এশিয়া কাপ মিস করায় একটু কষ্ট নিয়েই যাচ্ছেন ব্যাংককে। গতকাল একটি অনলাইনকে জানিয়েছেন তাÑ ‘অনেকের কাছে হয়ত সিদ্ধান্তটি সহজ, প্রথমবার বাবা হওয়ার কাছে তুচ্ছ সবকিছুই। কিন্তু আমার জন্য এটি ছিল অনেক বড় সিদ্ধান্ত। বাংলাদেশের হয়ে খেলা আমি মিস করতে চাইনি কোনোভাবেই। আমি খেলতে চাইলে স্ত্রীও রাজি হতো, আমি জানি। কিন্তু অনেক ভেবে দেখলাম, এই সময়টায় অন্তত: ওর পাশে থাকা উচিত।’
পিএসএলএ পেশোয়ার জালমির কোচ এন্ডি ফ্লাওয়ারে কাছ থেকে অনেক কিছু শিখেছেন, তাতেই নির্ভার হয়ে ব্যাটিং করতে পেরেছেন বলে জানিয়েছেন এই বাঁ হাতি ওপেনারÑ‘যাওয়ার আগেই হাথুরুসিংহে আমাকে বলেছিলেন, অ্যান্ডির কাছ থেকে যতটা পারা যায় শিখতে। আমি সেখানে যেয়ে তার সঙ্গে অনেক কথা বলেছি। শিখেছিও বেশ কিছু দিক। সামনে সেসব কাজে লাগানোর চেষ্টা করব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাড লাইটের আলোয় মাশরাফিদের অনুশীলন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ