Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবাদের অভিষেক দিনটি সেন্ট্রাল জোনের

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা ঃ ঘরোয়া অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে চারদিনের ম্যাচের প্রথম দিনটি ভালই কেটেছে যুবাদের। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ইস্ট জোনের বিপক্ষে প্রথম দিনটি নির্বিঘেœ কেটেছে সেন্ট্রাল জোনের। ওপেনার মুনিম শাহরিয়ারের ৭৭ এবং মিডল অর্ডার সাইফের অবিচ্ছিন্ন ৭৭ রানে ভর করে প্রথম দিন শেষে সেন্ট্রাল জোনের স্কোর ২৮২/৪। সাইফ ছাড়াও (৭৭ রানে ব্যাটিং) ব্যাটিংয়ে আছেন রায়হান রাফসান ৫২ রানে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পেস বোলার মেহেদী হাসান রানার প্রথম দিন কেটেছে উইকেটহীন (০/৪৪), স্পিনার সাইদ সরকার সেখানে পেয়েছেন ১ উইকেট (১/৬৭)।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠানরত ম্যাচে প্রথম দিন পার করতে পারেনি সাউথ জোন। শান্ত ( ৩/৪৬), জনি (২/৭০)ও ইসতাকুলের ( ২/৪৪) বোলিংয়ে টী ব্রেকের আগেই শেষ হয়েছে সাউথের ইনিংস (২৫২/১০)। সাউথের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করেছে আফিফ, ১ রানের জন্য ফিফটি বঞ্চিত হয়েছে রাব্বি। জবাব দিতে এসে শান্তর অবিচ্ছিন্ন ৫৫ রানে দিনের শেষ সেশনে নর্থ জোনের স্কোর ১০১/১। পিছিয়ে তারা এখন ১৫১ রানে। সকাল ৯টায় এম এ আজিজ স্টেডিয়ামে ইয়ুথ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি মেয়র ও বিসিবির সহ-সভাপতি আ.জ.ম নাছির উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবাদের অভিষেক দিনটি সেন্ট্রাল জোনের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ