Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাসিকের ১শ’ ২৮ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজ শুরু

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নগরীর কল্পনা মোড় থেকে তালাইমারী মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কাজ শুরু হয়েছে। গতকাল সকালে ২৪নং ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসাবে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এর আগে ২৪নং ওয়ার্ড কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো: নিযাম উল আযীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র-২ এ কে এম রাশেদুল হাসান, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: আরমান আলী, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: তরিকুল আলম পল্টু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
স্বাগত বক্তব্য রাখেন রাসিকের তত্ত¡াবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার। এ সময় রাসিকের প্রধান প্রকৌশলী মো: আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার সংশ্লিষ্ট কর্মকর্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য, সড়কটি নির্মাণে ব্যয় হবে ১শ’ ২৭ কোটি ৪৯ লাখ ৫৯ হাজার টাকা। ২.৫ কিলোমিটার দীর্ঘ চার লেন বিশিষ্ট সড়কটির উভয়পাশে ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হবে।
এদিকে ইংরেজি নববর্ষ-২০১৭ শুভেচ্ছা জানিয়ে রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো: নিযাম উল আযীম নতুন বছরে সম্ভাবনাময় রাজশাহীর উন্নয়নমূলক সকল কার্যক্রমকে আরো গতিশীলকরণের লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুরু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ