Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর আরো একটি হাসপাতালে চালু হলো বৈকালিক স্বাস্থ্যসেবা কার্যক্রম

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর আরো একটি হাসপাতালে চালু হলো বৈকালিক স্বাস্থ্যসেবা কার্যক্রম। গতকাল শনিবার দুপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি মহাদেবপুর-বদলগাছীর এমপি মো: ছলিম উদ্দিন তরফদার সেলিমের সাথে টেলি কনফারেন্সের মাধ্যমে জেলার মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এই কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
মন্ত্রী মোহাম্মদ নাসিম নিজেকে গরিব অসহায় দুস্থ দরিদ্রদের স্বাস্থ্য মন্ত্রী উল্লেখ করে টেলি কনফারেন্সে বলেন, সমাজের বিত্তবানরা প্রচুর অর্থ ব্যয় করে ফাইভ স্টার সমতুল্য বড় বড় হাসপাতালে চিকিৎসা নেন, তাদের থেকে গরিব অসহায়দের প্রতি আমার মনোযোগ সবচেয়ে বেশি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা: এ কে এম মোজাহার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আকতারুজ্জামান, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: দেবাশীষ, নার্স ইনচার্জ সামছুন নাহার, সুপারভাইজার হামিদা খাতুন, প্যারামেডিক্স, সিনিয়ির নার্স, স্থানীয় নেতৃবৃন্দরা।
এর আগে নওগাঁর সিভিল সার্জন ডা: এ কে এম মোজাহার হোসেনের উদ্যোগে ২০১৪ সালে ২৫ মার্চ রাজধানীর বাইরে দেশের মধ্যে প্রথম নওগাঁর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনষ্ঠানিকভাবে এই কার্যক্রম চালু করা হয়। পরবর্তীতে নওগাঁর বদলগাছি এবং পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই কার্যক্রম চালু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ