Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় শিক্ষক ও সেনা সদস্যের বাড়িতে ডাকাতি ১০ লাখ টাকার মালামাল লুট, আটক-২

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার আন্ধারমানিক গ্রামে শুক্রবার গভীর রাতে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও সাবেক সেনা সদস্যের ঘরে পূর্বশত্রæতার জের ধরে পরিকল্পিতভাবে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে । ডাকাতদল দুই ঘরের জানালা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে আন্ধারমানিক গ্রামের মো. আবুল হোসেন ও প্রতিবেশী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নূরুল ইসলাম হাওলাদারের বসত ঘরের জানালা ভেঙে প্রবেশ করে গৃহকর্তাকে বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে দুই ঘরের স্বর্ণালংকারসহ প্রায় নগদ ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়। এসময় ডাকাতদল গৃহকর্তার সদ্য বিবাহিত ছোট ভাই রফিকুল ইসলাম হালদারকে মারধর করে আহত করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পূর্বশত্রæতার জের ধরে পরিকল্পিতভাবে এ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের ছত্তার হাওলাদারের দুই ছেলে বাবুল হাওলাদার (৪৫) ও বেল্লাল হাওলাদার (৩৫)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ