Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বরা ভাস্কর চিত্রনাট্য লিখছেন

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী স্বরা ভাস্কর জানিয়েছেন চলচ্চিত্র পরিচালনা করার কোনও পরিকল্পনা নেই তা, তবে তার আশা তার লেখা চিত্রনাট্য দিয়ে কোন একদিন চলচ্চিত্র নির্মিত হবে।
‘তানু ওয়েডস মানু’ এবং ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ চলচ্চিত্র দুটিতে তিনি নায়িকার বান্ধবীর ভূমিকায় অভিনয় করে ব্যাপক পরিচিতি পেলেও এই বছর মুক্তিপ্রাপ্ত ‘নিল বাট্টে সান্নাটা’ চলচ্চিত্রে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। অভিনয়ের বাইরে চলচ্চিত্রের অন্য শাখায় কাজ করারও তার ইচ্ছা আছে।
“চলচ্চিত্র পরিচালনার কোনও পরিকল্পনা নেই আমার, তবে আমি একটি চিত্রনাট্য লিখেছি। ‘তানু ওয়েডস মানু’ মুক্তি পাবার পর আমি কর্মহীন সময় কাটিয়েছি। আমি জানি না জনসংযোগ আর প্রচার কর্মীরা কিভাবে কাজ করে। আমার ধারণা আমার কাজ প্রশংসিত হয়েছে আর আমি কাজ পাব। কিন্তু তা ঘটেনি, তাই আমি সে সময়ে একটি চিত্রনাট্য লিখে ফেলি। তবে কোন পরিচালক বা প্রযোজকের সঙ্গে যোগাযোগ করিনি,” স্বরা বলেন।
স্বরা জানিয়েছেন একটি তাজা ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তার চিত্রনাট্যটি রচিত হয়েছে। যদি এটি নিয়ে চলচ্চিত্র নির্মিত হয় তাতে তিনি অভিনয় করতে আগ্রহী। তিনি এখন একটি কমেডি চিত্রনাট্য লিখছেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ