Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট সার্কিট হাউজের সামনে অবৈধ পরিবহন স্ট্যান্ড উচ্ছেদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৮:০৩ পিএম

সিলেটের সার্কিট হাউজ ও কিনব্রিজ এলাকা পুরোটাই ছিলো অঘোষিত পরিবহন স্ট্যান্ড। দিনরাত এ জায়গায় দাঁড়িয়ে থাকতো ট্রাক, পিকআপ ও ভ্যান। এছাড়া বেলা গড়ালেই বসানো হতো চটপটি ও ফুচকার দোকান। অবশেষে সার্কিট হাউজ ও কিনব্রিজ এলাকায় উচ্ছেদ অভিযানে নেমেছে জেলা প্রশাসন। আজ রবিবার (৫ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলামের নেতৃত্বে চালানো হয় এ অভিযান। অভিযানকালে সার্কিট হাউজের সামন ও কিনব্রিজ এলাকা থেকে সকল ট্রাক, পিকআপ ভ্যান ও ফুচকা-চটপটির দোকান সরিয়ে দেওয়া হয়।

সূত্র জানায়, সিলেট জেলা বাস-ট্রাক মালিক সমিতির সঙ্গে এ বিষয়ে অনুষ্ঠিত হয় এক মতবিনিময়। সকলের সিদ্ধান্ত মোতাবেক জনদুর্ভোগ ও যানজট নিরসনে আজ সার্কিট হাউজ, কিনব্রিজ ও সিলেট পাইলট স্কুল এলাকায় অবৈধ পার্কিং করা গাড়ি- বিশেষ করে ট্রাক, পিকআপ ভ্যান ও ফুচকার দোকান সরানোর জন্য অভিযান পরিচালনা করা হয়জেলা প্রশাসনের নেতৃত্বে। এসময় অবৈধ পার্কিং ও অস্থায়ী দোকান সরানোর জন্য সতর্ক করা হয় এবং সার্কিট হাউজ ও কিনব্রিজ এলাকায় পার্কিং করা গাড়ি গুলোকে দেওয়া হয় সরিয়ে। অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদ নিয়াজ শিশির। এছাড়াও সিলেট সিটি কর্পোরেশন ও সিলেট মেট্রোপলিটন পুলিশের একটি টিম সহাযোগিতা করে অভিযানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ