Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ট্রাকের সাথে সংঘর্ষে বাসের ৩ যাত্রী নিহত : ১৫ জন আহত

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত ও অপর ১৫জন আহত হয়েছেন। নিহতরা হলেন ঢাকার চকবাজারের নাজিম উদ্দিন রোডের মামুনের স্ত্রী কনিকা রহমান (৩২), চাঁদপুরের কচুয়া থানার সাচার গ্রামের সুনীল সাহার ছেলে ব্যবসায়ী সোহাগ সাহা(২৫) ও মেহেরপুরের রফিকুল ইসলাম(৩৫)। আহতদের পরিচয় জানা যায়নি। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া এলাকার থ্রি-স্টার হোটেলের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে মহাসড়কের পদুয়া এলাকায় থ্রী ষ্টার ফিলিং ষ্টেশন থেকে তেল নিয়ে এবং সাথে অবস্থিত হোটেলে খাবার শেষে লবণবোঝাই ট্রাকের চালক (ঢাকামেট্রো-ট-১৮-৭৬৩২) উল্টোপথে যাত্রা শুরু করে। এসময় একই সাইডে ঢাকা থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী হানিফ পরিবহনের বাস (ঢাকামেট্রো-ব-১৪-৮৭৩৩) আসে।
ঘনকুয়াশায় কিছু না দেখার কারণে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গাড়ি দুটির সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে বাসের যাত্রী সোহাগ সাহা ও রফিকুল ইসলাম নিহত হয় এবং চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনিকা রহমানের মৃত্যু হয়। আহতরা ফেনী সদর হাসপাতাল ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ী থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌদ্দগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ