Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দুই ভাইকে হত্যা, ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কাচঁপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নিহতদের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সাথে দেখা করেন তিনি এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দেন।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম, ওসি তদন্ত আহসান উল্লাহসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এর আগে গতকাল রোববার দুপুরে সোনারগাঁয়ের কাচঁপুর পাঁচপাড়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাতো ভাই মোস্তফা, মফিজুল, মারুফগংদের হাতে নির্মমভাবে খুন হন আপন দুই ভাই আসলাম সানি ও সফিকুল ইসলাম রনি।

তাদের আরেক ভাই রফিকুল ইসলাম এখনও চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অভিযুক্তদের বাড়িতে রোববার রাতে আগুন জ্বালিয়ে প্রতিবাদ করে বিক্ষুব্ধ এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআইজি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ