Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিষপানে গৃহবধূর মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে বিষপানে দুই সন্তানের জননী রোমানা আফরোজ রিতা নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। পরে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
গতকাল সকালে উপজেলার ফরিঙ্গা গ্রামে তার নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রোমানা আফরোজ রিতা ফরিঙ্গা গ্রামের মৃত জামাল উদ্দিনের মেয়ে।
সে দুই সন্তানের জননী। অপরদিকে রোমানার স্বামী মাসুদ মিয়া একই এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, রোমানা আফরোজের সাথে নিয়মিত ঝগড়া লাগতো স্বামী মাসুদ মিয়ার। গত তিন আগে মাসুদ রোমানাকে বেদম মারধর করে। পরে অচেতন হয়ে পড়লে তাকে একটি ক্লিনিকে ভর্তি করেন। তিন দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি আসার পর আবার রাতে ঝগড়া হয়। ওই রাতেই রোমানা আফরোজ বিষপান করে আত্মহত্যা করেন।
এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুর মোহাম্মদ জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ