Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯ জুয়াড়ি আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের টেকনোয়াদ্দা এলাকা থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। গতকাল ভোরে উপজেলার টেকনোয়াদ্দা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, টেকনোয়াদ্দা এলাকার আলী আহমদের ছেলে মোহাম্মদ আলী, হাসান মোস্তফার ছেলে ওমর ফারুক, আব্দুল আজিজের ছেলে তরিকুল ইসলাম, নিজামুদ্দিনের ছেলে সোহেল রানা, তুফান মিয়ার ছেলে কবির হোসেন, আবু সাইদের ছেলে সুজন মিয়া, ভোলানাথপুরের নুরু মিয়ার ছেলে নাইম মিয়া এবং একই এলাকার জামাই মতিউর রহমান।

রূপগঞ্জ থানার এসআই মেরাজুল ইসলাম সোহাগ জানান, রূপগঞ্জ সদর ইউনিয়নের পূর্বাচলের টেকনোয়াদ্দা গ্রামের বাসিন্দা রহিজদ্দিনের ছেলে দিল মুহাম্মদ দিলুর বসত ভিটায় দিলুসহ কয়েকজন জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৯ জুয়াড়িকে গ্রেফতার করে থানা হাজতে প্রেরণ করা হয়। এসআই সাইফুল পাটোয়ারী বাদী হয়ে গ্রেফতারকৃতদের নামে মামলা রুজু করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৯ জুয়াড়ি আটক

২ মার্চ, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ