Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার ভারত সীমান্তে উদ্ধার করা ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২২ পিএম

চুয়াডাঙ্গার ভারত সীমান্তে উদ্ধার করা ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি। সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটলিয়ন দপ্তরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে.কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি জানান, ২০২০ সালের জুন মাস থেকে ২০২২ সালের ৩১ জুলাই পর্যন্ত চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে ২৬ হাজার ১৮৮ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ৭৪৯ বোতল মদ, ৩৭ লিটার দেশীয় খোলা মদ, ৭ বোতল বিয়ার, ৬৭০ কেজি গাঁজা, ৬১১ টি ইয়াবা, ৩৭ কেজি আলফিকিরি সীসা, ৩৮ গ্রাম ফেচুয়া পাউডার, ৬ হাজার ১৮৪ প্যাকেট ভারতীয় সিগারেট, ৩ হাজার ৩৩৬ প্যাকেট ভারতীয় বিড়ি, ৫ হাজার ৯৭৯ টি নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ৫৫০ টি নেশা জাতীয় ইনজেকশন, ৫ দশমিক ৫২২৪৮ কেজি হেরোইন ও ৪৭ গ্রাম কোকেন জব্দ করা হয়। এ পরিমাণ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা। যা ধ্বংস করা হয়েছে।
মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর বিজিবির আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ এসজিপি, এসপিপি। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল এমারাত হোসেন পিবিজিএম ও চুয়াডাঙ্গা বিজিবি হাসপাতালের অধিনায়ক লে.কর্ণেল শায়লা চৌধুরী এফসিপিএস এমসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

১৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ