Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বয়ফ্রেন্ড নেই-পুরুষের হাত ধরেননি, তরুণীর কান্নার ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫০ পিএম

ছেলেবন্ধু নেই, কখনো ছেলের হাত ধরেননি- এই নিয়ে চীনা এক তরুণীর কান্নার ভিডিও দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ২৮ বছর বয়সী ওই তরুণীর উইবোতে এই ভিডিও বেশ সাড়া ফেলেছে। অনেকেই তরুণীর এমন অবস্থার জন্য সহমর্মিতা প্রকাশ করেছেন। খবর দি ইন্ডিপেনডেন্টের।

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের শুরুর দিকে চীনা ওই তরুণীর ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, তিনি তার ভাবীর সঙ্গে চ্যাটিং করছেন। প্রতিদিন কাজের কারণে যে চাপের মধ্যে থাকেন তা নিয়ে কথা বলছিলেন তিনি। সেখানে তাকে বলতে শোনা যায়, তিনি কখনোই পুরুষের হাত ধরেননি। স্টার ভিডিও এই নিয়ে প্রথম এ রিপোর্ট প্রকাশ করে।

ওই তরুণী জানান, বয়ফ্রেন্ড পাওয়া জন্য তিনি মোটামুটি সব ধরনের চেষ্টা চালিয়েছেন, এমনকি ডেটিং সাইটেও যান কিন্তু সঙ্গী মেলেনি। প্রতিবেদনে বলা হয়েছে, তিনি সাংহাইতে থাকেন বাবা মায়ের সঙ্গে।

চীনা ভাষায় ওই তরুণী বলেন, আমি আমার বাবা-মাকে হতাশ করতে পারি না, তাই ডেটিং সাইটেও যাই। কিন্তু তাতেও সঙ্গী জোটেনি।

সাউথ চায়না মর্নিং পোস্ট বলছে, ওই তরুণীর ভিডিওর নিচে অনেকেই সহানুভূতি জানিয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, আমি তার থেকে দুই বছরের বড়, তাই আমি তার উদ্বেগের সঙ্গে নিজেকে গভীরভাবে মেলাতে পারছি। আরেক ব্যবহারকারীর মন্তব্য, আমিও তার মতো সমস্যায় ভুগছি। প্রায়ই আমার মা-বাবা আমাকে এমন চাপের মধ্যে রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ