Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরকান্দায় কাভার্ড ভ্যানের চাপায় নিহত ১, আহত ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৪৬ পিএম

ফরিদপুরের ঢাকা- বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের সংকরপাশা নামক স্থানে কাভার্ড ভ্যানের চাপায় বিল্লাল মাতুব্বর (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুইজন।

নিহত ব্যক্তি উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রাংগাল গ্রামের মৃত জলিল মাতুব্বরের ছেলে বিল্লাল মাতুব্বর (৬০)। এবং আহতরা হলেন, একই গ্রামের তাইজুদ্দিন শেখের ছেলে পান্নু শেখ (৬০) ও আছিরুদ্দিন শেখের ছেলে গনি শেখ (৬৫)।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

জানাযায়, সোমবার (২০ ফেব্রুয়ারী) বরিশাল থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান ( ঢাকা মেট্রো ট, ১৬-৪৬৪১) সড়কে থাকা একটি ব্যাটারি চালিত অটোভ্যানকে ধাক্কা দিলে ভ্যানে থাকা এক আরোহী ঘটনাস্থলেই নিহত হয় ও দুইজন গুরুতর আহত হয়।

ঘটনার পর নগরকান্দা ফায়ার সার্ভিস এসে লাশ উদ্ধার করে ভাংগা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

ভাঙ্গা হাইওয়ে থানার এস এই মাসুদ গনমাধ্যমকে কে জানান খবর পাওয়ার সাথে সাথে আমারা ঘটনাস্থলে পৌছে কাভার্ড ভ্যান চালক ও সহকারীসহ কাভার্ড ভ্যানটি আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ