Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ানীবাজারে ওসির বাসায় দু:সাহসিক চুরি

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১:০৪ পিএম

বিয়ানীবাজারে এক অবসর প্রাপ্তপুলিশ পরিদর্শকের বাড়ীতে দু:সাহসিক চুরি সংগঠিত হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে কৌশলে পাক ঘরের জানালার গ্রীল কেটে চোর ঘরে প্রবেশ করে ২১ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও ২টি মোবাইল নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা মালামাল উদ্ধার করতে পারেনি। ইদানিং একই কায়দায় বেশ কয়েকটি চুরির ঘটনায় বিয়ানীবাজারে দেখা দিয়েছে আতংক।
জানাযায়, বিয়ানীবাজার পৌরসভার মাথিউরা ইউনিয়নের সুতারকান্দি গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শন আব্দুস শুকুর এর বাড়ীতে বৃহস্পতিবার দিবাগত রাতে চোর হানা দেয়। বাড়ীতে পুরুষ লোক না থাকার সুবাদে চোর ঘরের পাক ঘরের জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। মাথিউরা ইউনিয়ন পরিষদের সদস্য জিয়া উদ্দিন জানান, স্টিলের আলমারির ভেতর থেকে প্রায় ২১ ভরি স্বর্নালংকার, নগদ প্রায় ৪০ হাজার টাকা এবং ২টি মোবাইল ফোন নিয়ে যায়। ঘরের মহিলারা ফজরের নামাজ পড়তে উঠে দেখতে পান তাদের ঘরের মালামাল তছনছ করা। এ সময় তারা চিৎকার চেচামেচি শুরু করেন এবং নিকটজনকে ফোন করেন।
জিয়া উদ্দিন জানান, বিষয়টি তাৎক্ষনিক ভাবে থানা পুলিশকে অবহিত করা হয়েছে এবং পুলিশের একজন সাব ইন্সপেক্টর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি মোঃ তাজুল ইসলাম পিপিএম জানান, চুরির ঘটনার সংবাদ শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ানীবাজার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ