Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সাথে চায়ের আড্ডায় ইঞ্জিনিয়ার ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪০ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি 'ডিআরইউ' এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন-ক্র্যাবের সদস্যদের সাথে মত বিনিময় করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সোমবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে গিয়ে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি।

এসময়, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাবে)র সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।


ক্র্যাব এবং ডিআরইউ কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাত শেষে ডিআরইউ বাগানে সাংবাদিকদের সাথে আড্ডা দেন বিএনপির এই নেতা। সেখানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে সমসাময়িক নানা বিষয় নিয়ে মতবিনিময় করে তিনি। প্রায় ঘন্টাখানেকেরও বেশি সময় ধরে চলা এই আড্ডাবাজিতে দেশের বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকদের ভূমিকার প্রশংসাও করে তিনি। সেইসাথে প্রত্যাশা করেন, দেশের সুশাসন ফেরাতে সাংবাদিকরা অতীতের মতো সামনের দিনগুলোতে আরো অগ্রণী ভূমিকা পালন করবে। রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে জাতির সামনে সাংবাদিকরা স্বাধীনভাবে সত্যের পক্ষে নির্ভয়ে কাজ করুক এমন প্রত্যাশাও করেন বিএনপির এই তরুণ নেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ