Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ২টি শুটারগানসহ ডাকাত গ্রেফতার

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : সোমবার রাত ৩টার মাদারীপুরে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য মহিউদ্দিন হোসেনকে (৩৬) কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮। গ্রেফতারকৃত মহিউদ্দিন ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার জানান, ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় বাকিরা পালিয়ে গেলেও মহিউদ্দিনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।পরে তার দেয়া তথ্য অনুযায়ী নিজ বাড়িতে অভিযান চালিয়ে দু’টি শুটারগান, ছয় রাউন্ড গুলি, দু’টি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। গ্রেফতার মহিউদ্দিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এ ছাড়া সে পুলিশ ও র‌্যাবের তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানিয়েছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ