Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়াকে মাদকমুক্ত করতে মেয়রের অভিযান শুরু

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : উল্লাপাড়া পৌরসভা এলাকাকে মাদকমুক্ত করতে যে কোনো মাদক ব্যবসায়ী এবং ক্রেতাকে ধরিয়ে দিতে পাঁচ হাজার টাকা পুরষ্কার ঘোষণা দেয়ার ১৪ ঘণ্টা পর পুলিশ নিয়ে নিজেই অভিযানে নামলেন পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে পৌর মেয়র পুলিশ প্রসাশনকে সাথে নিয়ে উল্লাপাড়া পৌর শহরের এনায়েতপুর, গুচ্ছগ্রাম ও আশ্রয়ন প্রকল্প মহল্লায় অভিযান চালিয়ে কয়েকজন মাদক বিক্রেতাকে আটক করে। এসময় মেয়রের এই মাদক বিরোধী জনহিতকর অভিযানে পাশে থেকে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেয় এসব মহল্লার হাজার হাজার মানুষ।
সোমবার সন্ধায় উল্লাপাড়া পৌর শহরের এনায়েতপুর গুচ্ছগ্রামে বঙ্গবন্ধু ক্লাবে এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র এলাকার মাদক বিক্রেতা এবং সেবীদের ধরিয়ে দিতে পারলে পাঁচ হাজার টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেন। এনায়েতপুর গুচ্ছগ্রাম বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি রহমত আলীর সভাপতিত্বে এই মতবিনিময় সভায় এনায়েতপুর, আদর্শগ্রাম ও গুচ্ছগ্রাম মহল্লার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লাপাড়া পৌর এলাকাকে মাদকমুক্ত করার ঘোষনা দেয়ার দশ ঘন্টা পরে মঙ্গলবার সকাল ১০টার দিকে পুলিশ প্রশাসন নিয়ে মাদকবিরোধী অভিযানে নামের পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে অভিযানের শুরুতে পৌর শহরের এনায়েতপুর মহল্লার চিহ্নিত মাদক সম্রাট বাহাদুর আলী (৪৫) ও তার মেয়েকে আটক করা হয়। ওই মাদক ব্যবসায়ীর একজন প্রতিবন্ধী মেয়ে থাকায় এলাকাবাসীর অনুরোধ ও এ ব্যবসা না করার মুচলেকায় ছাড়া পায়। একই সময় পৌর শহরের আদর্শগ্রাম ও গুচ্ছগ্রামে অভিযান পরিচালনা করা হয়।
মাদক বিরোধী অভিযান প্রসঙ্গে জানতে চাইলে পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম বলেন, উল্লাপাড়াকে মাদকমুক্ত করতে আমি নির্বাচনী প্রতিশ্রæতি দিয়েছিলাম। সেই অনুযায়ী মাঠে নামা হয়েছে। উল্লাপাড়া পৌর শহরের প্রতিটি মহল্লায় তালিকা করে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা ও সেবীদের ধরা হবে। যে কোন মুল্যে পৌর শহরকে মাদক ও সন্ত্রাসমুক্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুরু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ