Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানে অন্তর্বাস দেখিয়ে পুলিশ কর্তার সঙ্গে নারী কনস্টেবলের অশ্লীল নাচ, ভাইরাল ভিডিও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৯ পিএম

ইউনিফর্ম খুলে মহিলা কনস্টেবলের সঙ্গে উদ্দাম নাচ পাক পুলিশ অফিসারের। এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে। ভিডিওতে মহিলা কনস্টেবলেরও উর্ধ্বাঙ্গও প্রায় অনাবৃত। দেখা যাচ্ছে তার অন্তর্বাস।

এক সংবাদমাধ্যমের ইউটিউব চ্যানেলেও ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেই সূত্রে জানা যাচ্ছে, ইসলামাবাদের কউসর এলাকার থানায় রেকর্ড করা হয়েছে এই ভিডিওটি। আর সেখানকারই এক মহিলা কনস্টেবলের সঙ্গে এভাবে নাচছিলেন থানার এসএইচও। পুলিশ কর্মকর্তার পরনে একটি পাতলা সাদা টি-শার্ট জাতীয় পোশাক ছিল। মহিলা কনস্টেবল ইউনিফর্ম পরেছিলেন। কিন্তু তার প্রায় সমস্ত বোতাম খোলা ছিল।

এমন পরিস্থিতিতেই পুলিশ কর্মকর্তা ও মহিলা কনস্টেবল নাচছিলেন বলিউড গানে। ভিডিও দেখার পর অনেকে এমনটাই দাবি করছেন। গানটি শুনে অবশ্য তা বোঝার উপায় নেই। তবে নাচে বেশ মশগুল ছিলেন পুলিশ কর্তা ও মহিলা কনস্টেবল। নাচের শুরুতেই মহিলা কনস্টেবল নিজের ইউনিফর্মের বাকি বোতাম খুলে দেন। অন্তর্বাস দেখিয়েই নাচতে থাকেন তিনি। পুলিশ কর্তা আবার নাচতে নাচতে শার্ট উপরের দিকে তুলে দেন।

থানার মধ্যে এমন অশ্লীল নাচের তীব্র সমালোচনা করা হয়েছে। অপরাধ দমন ও নাগরিক সুরক্ষার কাজ না করে পাক পুলিশের কর্মীরা এমন অশালীন কাজ কীভাবে করতে পারেন? সেই প্রশ্ন তুলেছেন অনেকে। শোনা যাচ্ছে, ভিডিও প্রকাশ্যে আসতেই শাস্তির মুখে পড়েছেন এসএইচও ও মহিলা কনস্টেবল। দু’জনকেই নাকি সাসপেন্ড করা হয়েছে। সূত্র: টাইমস নাউ।

ভিডিও লিংক: 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ